আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরায় আগন্তুক লক্ষ্মীপুরের গৃহবধূকে ধর্ষন করে ভিডিও ধারণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ঈদে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে লক্ষ্মীপুরের এক গৃহবধূ। এছাড়াও ধর্ষণকালে ভিডিও ধারণ করে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় রবিবার নির্যাতনের শিকার ওই গৃহবধূ তিনজনকে আসামি করে মাগুরা সদর থানায় হাজির হয়ে মামলা দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, মামলার এজাহার অনুযায়ী ১৭ বছর বয়সি ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে ঢাকার মিরপুরে লিমা নামে একজনের বাসায় সাবলেট হিসেবে বসবাস করেন। আর লিমা নামে ওই বাসার ভাড়াটিয়ার শ্বশুরবাড়ি মাগুরায় সদর উপজেলার বারাশিয়া গ্রামে। উভয় পরিবারের ঘনিষ্টতার সূত্রে লিমার আমন্ত্রণে নির্যাতনের শিকার ওই গৃহবধূ গত ৪ জুন তারিখে লিমার সঙ্গে তার শ্বশুর বাড়ি মাগুরার বারাশিয়াতে ঈদ করতে আসে। এ ঘটনার পর শনিবার রাত সাড়ে আটটার দিকে  স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলতে ঘরের বাইরে বের হলে বারাশিয়া গ্রামের আইয়ুব মোল্লার ছেলে লিটু মোল্লা (২৭), মুরাদ মোল্লার ছেলে রেজোয়ান মোল্লা (২১) ও সাইফুল বিশ্বাসের ছেলে শামিম বিশ্বাস (২১) জোর করে মুখ বেঁধে পাশেই একটি পাট ক্ষেতে নিয়ে যায়। এরপর রেজোয়ান ও শামিম তাকে ধরে রাখে আর লিটু ধর্ষণে লিপ্ত হয়। পরে ধর্ষক লিটু ওই গৃহবধূর নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে। শুধু তাই নয় ধর্ষণের পর তারা মোটা অংকের চাঁদা না দিলে ধর্ষণের ছবি প্রকাশ করা হবে বলেও হুমকি দেয়। বিষয়টি লিমার স্বামী জানতে পেরে স্থানীয় লোকজনের সহায়তায় ওই গৃহবধূকে উদ্ধার করে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে জোর পূর্বক অপহরণ করে ধর্ষণ ও সহায়তা করা এবং নগ্ন ছবি, ভিডিও চিত্র ধারণ ও চাঁদা আদায়ের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ইতোমধ্যে আসামীদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology